• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ
দেবিদ্বার উপজেলার রাজামেহের বাজারে ভুয়া ডাক্তার সনাক্ত এলাহাবাদ ইউনিয়নের কাচিসাইর এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ দেবিদ্বারে ভেজাল খাদ্য উৎপাদন, ৪ লাখ টাকা জরিমানা আব্দুল্লাহপুরে অবমুক্ত হলো শতবর্ষী খালঃ কৃষকের মুখে হাসি দেবিদ্বার উপজেলার পূর্ব ফতেহাবাদ গ্রামে পা-বাঁধা অবস্থায় গৃহিণীর লাশ উদ্ধার কাল থেকে শুরু হচ্ছে দেবিদ্বার উপাজেলার ইউনিয়ন পর্যায়ে গণটিকাদান ক্যাম্পেইন (২য় ডোজ) ইউনিয়ন পরিষদ নির্বাচন- ফতেহাবাদ ইউনিয়নে আলোচনায় রয়েছেন যেসব প্রার্থী দেবিদ্বার অফিস ইন-চার্জের নেতৃত্বে চুরি হওয়া মোবাইল উদ্ধার দেবিদ্বারে নারীকে লাঠিপেটার ভিডিও ভাইরালঃ র‌্যাব পুলিশের অভিযানে আটক ৪ আশানপুর নবজাগরণ সংঘের উদ্যোগে রাস্তা সংস্কার

দেবিদ্বারে ভেজাল খাদ্য উৎপাদন, ৪ লাখ টাকা জরিমানা

নিসস্ব প্রতিবেদক / ৭২ ভিউ
তারিখ- বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

দেবিদ্বারে অননুমোদিত ও অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল খাদ্য উৎপাদন করায় ভ্রাম্যমান আদালত কতৃক ২ টি কোম্পানিকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দেবিদ্বার উপজেলায় ভেজাল খাদ্য বিরোধী ভ্রম্যমান অভিযান চালায় র‍্যাব। দেবিদ্বার উপজেলার ভোষনা এলাকায় আশিয়ান ফুড প্রডাক্টস এবং এশিয়ান ফুডস নামে ২ টি কোম্পানিকে জরিমানা করা হয়।

র‍্যাব ১১, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার সাকিব হোসেন এক বিজ্ঞপ্তিতে জানান, দেবিদ্বার উপজেলার ভোষনা এলাকায় আশিয়ান ফুড প্রডাক্টস ও এশিয়ান ফুডস নামে ২ কোম্পানিতে ভেজাল খাদ্য বিরোধী বিশেষ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্র্যাট সাইফুল ইসলাম কমল। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালীন সময়ে অননুমোদিত ও অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল খাদ্য উৎপাদনের প্রমাণ মেলে। ভেজাল খাদ্য উৎপাদন ও বাজারজাতকরণের অপরাধে আশিয়ান ফুড প্রোডাক্টসের ম্যানেজার মো ইকবাল হোসেনকে ২ লাখ ও এশিয়ান ফুডসের ম্যানেজার শাহাদাত হোসেন নাইমকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত আশিয়ান ফুড প্রোডাক্টসের কারখানা সীলগালা করে।

জানা যায়, অভিযুক্ত কারখানা দুটি দীর্ঘদিন ধরে BSTI এর অনুমোদন ছাড়া বিভিন্ন পন্য সামগ্রী বাজারজাত করছে। তাদের পন্য সামগ্রীর মধ্যে ভেজাল জুস, মধু, আচার, ভিনেগার ও বেকিং পাউডার রয়েছে। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়- ভেজাল বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই সেকশনের আরও খবর পড়ুন

সাম্প্রতিক পোস্ট