• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন
সর্বশেষ
দেবিদ্বার উপজেলার রাজামেহের বাজারে ভুয়া ডাক্তার সনাক্ত এলাহাবাদ ইউনিয়নের কাচিসাইর এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ দেবিদ্বারে ভেজাল খাদ্য উৎপাদন, ৪ লাখ টাকা জরিমানা আব্দুল্লাহপুরে অবমুক্ত হলো শতবর্ষী খালঃ কৃষকের মুখে হাসি দেবিদ্বার উপজেলার পূর্ব ফতেহাবাদ গ্রামে পা-বাঁধা অবস্থায় গৃহিণীর লাশ উদ্ধার কাল থেকে শুরু হচ্ছে দেবিদ্বার উপাজেলার ইউনিয়ন পর্যায়ে গণটিকাদান ক্যাম্পেইন (২য় ডোজ) ইউনিয়ন পরিষদ নির্বাচন- ফতেহাবাদ ইউনিয়নে আলোচনায় রয়েছেন যেসব প্রার্থী দেবিদ্বার অফিস ইন-চার্জের নেতৃত্বে চুরি হওয়া মোবাইল উদ্ধার দেবিদ্বারে নারীকে লাঠিপেটার ভিডিও ভাইরালঃ র‌্যাব পুলিশের অভিযানে আটক ৪ আশানপুর নবজাগরণ সংঘের উদ্যোগে রাস্তা সংস্কার

দেবিদ্বার উপজেলার রাজামেহের বাজারে ভুয়া ডাক্তার সনাক্ত

নিসস্ব প্রতিবেদক / ১৯ ভিউ
তারিখ- বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

দেবিদ্বার উপজেলার রাজামেহার বাজারের ভূইয়া ফার্মেসী ও প্রেসক্রিপশন পয়েন্টের মালিক মোঃ সুমন ভূইয়ার ডাক্তার’র শিক্ষাগত যোগ্যতা না থাকার পরেও দীর্ঘদিন যাবৎ নিজের নামের পাশে ডাক্তার ব্যবহার করে আসছিল বলে জানা যায়।
এমনকি ডাক্তার নামীয় তার প্রেসক্রিপশন প্যাডে নিজের নামে ডাক্তার ব্যবহার করার পাশা- পাশি ডি,এম,এ এবং এক্স-পি-টি ও মা ও শিশু রোগের বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত উল্লেখ করে সাধারণ জনগণকে ধোঁকা দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহম্মদ কবীর বলেন,অভিযোগ পেয়ে আমি সরেজমিনে রাজামেহার বাজারে গত ০২-০৯-২০২১ ইং তারিখ বৃহস্পতিবার বিকাল ৪টার সময় চার সদস্যের টিম নিয়ে সরাসরি সরেজমিনে এসে সুমন ভূইয়ার নামের আগে ডাক্তার পরিচয়ের সত্যতা জানতে চাইলে সুমন ভূইয়া তার ডাক্তার পরিচয়ের সঠিক তথ্য দিতে অক্ষম হন।
পরে অভিযুক্ত ডাক্তার পরিচয় দানকারী সুমন ভূঁইয়া তাহার অপরাধ স্বীকার করে ৫ ইং সেপ্টেম্বর (রোববার)উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ৩ শত টাকার স্ট্যাম্পে মুচলেখা দিয়েছেন এবং আর কখনো নিজেকে ডাক্তার পরিচয় দেবেনা, এমনকি প্রেসক্রিপশনও লিখবে না শুধু ঔষধ বিক্রি করবে বলে স্বীকারোক্তি দেন। তবে সে আর পুনায় এমন কাজ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে স্বাস্থ্য কর্মকর্তা জানান।
ওই দিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়দের নিকট জানতে চাইলে এক জন বলেন- শুনেছি সুমন ভূইয়া তার নামের আগে ডাক্তার পরিচয় দেওয়ার কারনে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নিকট মুচলেখা দিয়েছেন বলে জানা যায়।
তবে সুমন ভূঁইয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন একটা মহল ষড়যন্ত্র করে আমার নামের আগে ডাক্তার বসিয়ে প্রেসক্রিপশন প্যাডে তৈরি করে আমাকে ফাঁসানো চেষ্টা করছে। যদিও ভূলে কোনো দিন করে থাকি, তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র কর্মকর্তার নিকট মুচলেখা দিয়েছি আর কোনো দিন এমন কাজ করবো না, শুধু ঔষধ বিক্রি করবে বলে সে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই সেকশনের আরও খবর পড়ুন

সাম্প্রতিক পোস্ট