• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ
৬ নং ফতেহাবাদ ইউনিয়ন পরিষদে খন্দকার এম এ সালাম চেয়ারম্যান জনপ্রিয়তায় শীর্ষে দেবিদ্বার উপজেলার রাজামেহের বাজারে ভুয়া ডাক্তার সনাক্ত এলাহাবাদ ইউনিয়নের কাচিসাইর এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ দেবিদ্বারে ভেজাল খাদ্য উৎপাদন, ৪ লাখ টাকা জরিমানা আব্দুল্লাহপুরে অবমুক্ত হলো শতবর্ষী খালঃ কৃষকের মুখে হাসি দেবিদ্বার উপজেলার পূর্ব ফতেহাবাদ গ্রামে পা-বাঁধা অবস্থায় গৃহিণীর লাশ উদ্ধার কাল থেকে শুরু হচ্ছে দেবিদ্বার উপাজেলার ইউনিয়ন পর্যায়ে গণটিকাদান ক্যাম্পেইন (২য় ডোজ) ইউনিয়ন পরিষদ নির্বাচন- ফতেহাবাদ ইউনিয়নে আলোচনায় রয়েছেন যেসব প্রার্থী দেবিদ্বার অফিস ইন-চার্জের নেতৃত্বে চুরি হওয়া মোবাইল উদ্ধার দেবিদ্বারে নারীকে লাঠিপেটার ভিডিও ভাইরালঃ র‌্যাব পুলিশের অভিযানে আটক ৪

কাল থেকে শুরু হচ্ছে দেবিদ্বার উপাজেলার ইউনিয়ন পর্যায়ে গণটিকাদান ক্যাম্পেইন (২য় ডোজ)

নিসস্ব প্রতিবেদক / ২৪০৮ ভিউ
তারিখ- সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
Covid vaccine

আগামীকাল থেকে দেবিদ্বার উপজেলার ইউনিয়ন পর্যায়ে করোনা ভাইরাসের ২য় ডোজ টকাদান কর্মসূচি চালু হতে যাচ্ছে। মোট ১৬ টি কেন্দ্রে সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত গণটিকা কার্যক্রম চলবে।

দেবিদ্বার উপজেলা প্রশাসন সুত্রে জানানো হয় দেবিদ্বার উপজেলায় ইউনিয়ন পর্যায়ে গণটিকাদান ক্যাম্পেইন  (২য় ডোজ) আগামীকাল  ০৭/০৯/২০২১ তারিখ মঙ্গলবার সকাল ৯ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত চলবে।

কেন্দ্রসমূহের নামঃ

গত ৭/৮/২০২১ তারিখ দেবিদ্বার উপজেলায় প্রতিটি ইউনিয়নে যে যে কেন্দ্রে গণটিকার ১ম ডোজ দেয়া হয়েছিল, সে একই কেন্দ্রে ২য় ডোজের ক্যাম্পেইন হবে। বিগত ক্যাম্পেইনে যারা কোভিড-১৯ টিকার ১ম ডোজ পেয়েছেন কেবল তাদেরকেই এই ক্যাম্পেইনে কোভিড-১৯ টিকার ২য় ডোজ প্রদান করা হবে।

অনিবন্ধিত ব্যক্তি টিকা নিতে পারবেন না। যারা পূর্বে নিবন্ধন করে ১ম ডোজ টিকা নিয়েছিলেম, তারা টিকা কার্ড নিয়ে কেন্দ্রে আসবেন। যারা নিবন্ধন না করে শুধু  এনআইডি দিয়ে ১ম ডোজ নিয়েছিলেন, তারা অবশ্যই অনলাইনে নিবন্ধন করে টিকা নিতে আসবেন। কেন্দ্র পরিবর্তন করে টিকা প্রদান করা যাবে না।

সূত্রঃ দেবিদ্বার উপজেলা প্রশাসন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই সেকশনের আরও খবর পড়ুন

সাম্প্রতিক পোস্ট